সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
শীতার্থ অসহায় মানুষের পাশে সবসময় রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি

শীতার্থ অসহায় মানুষের পাশে সবসময় রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
শীতার্থ ও অসহায় দুস্হ সম্বলহীন গরীব দুঃখি মানুষের পাশে সর্বত্র রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সব কথা উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অঙ্কন করেছিলেন লাল সবুজের স্বাধীন বাংলাদেশ আর বাবার রেখে যাওয়া স্বপ্ন সঠিক রুপে রুপান্তরিত করতে তিলে তিলে রুপরেখা দিচ্ছেন সেই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভিশন ২০২১’র রুপরেখা দিয়েছিলেন। উপহাসকারিদের সকল উপহাস ছুড়েফেলে “গড়েছেন” ডিজিটাল বাংলাদেশ। ষঢ়যন্ত্রকারিদের সকল ষঢ়যন্ত্র রুখে দিয়ে পদ্মা সেতু দৃশ্যমান করেছেন। গ্রামের ভূতুড়ে পল্লীকেও করেছেন বিদ্যুতের আলোয় আলোকিত। ব্রীজ, কালভার্ট, রাস্তা, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, হাসপাতালসহ না-বলা অজ¯ উন্নয়ন কর্মকান্ড দিয়ে “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা” আজ দেশের সাধারণ মানুষসহ বিশ্ববাসী অপলক দৃষ্টিতে তাকিয়ে দেখছে। তাই দেশের ও জাতির উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে বার বার রাষ্ট্রিয় ক্ষমতায় আনতে সকলকে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে হবে।

তিনি সোমবার দুপুর ১২ টায় দাকোপ উপজেলার ১নং পানখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এলাকার শীতার্থ ও অসহায় গরীব দুঃখি মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস, সহকারী কমিশনার(ভুমি) মোঃ মর্তুজা খান, থানা পুলিশের অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আঃ কাদের, উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম সুলতার,উ পজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল, রিন্টু বিশ্বাস, প্যানেল চেয়ারম্যান জ্যোতিশংকর রায়, চালনা পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শিপন ভূঁইয়া, বটিয়াঘাটা উপজেলা যুবলীগের সভাপতি অনুপ বিশ্বাসসহ অত্র ইউনিয়ন পরিষদের সকল মেম্বরবৃন্দ উপস্থিত ছিলেন।শীতবস্ত্র বিতরণ শেষে জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি তিলডাঙ্গা ও খোনা গ্রামে ভুমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর দেওয়া সেমি পাকা ঘর গুলি পরিদর্শন করেন এবং উপকার ভোগীদের সাথে কুশল বিনিময় করেন.

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD